সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

cvasu-prize-ceremony.jpg

জব প্রিপারেশন এন্ড ইভালুয়েশন সিভাসুতে বিজয়ীদের পুরস্কার প্রদান

বিগত দুই মাসে মূলত বাংলা ও ইংরেজির উপর পরীক্ষা নেয়া হয়েছিল। এইসব প্রতিযোগীতার বাংলায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে হিমেল দত্ত, মুকিতুর রহমান এবং আসাদুজ্জামান শুভ।

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) ‌‌‍‍‌‌‌‌‌‘জব প্রিপারেশন এন্ড ইভালুয়েশন’ এর প্রতিযোগীদের মাঝে মাসিক পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার বেলা ১১ টা ৪০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের ডেইরী সায়েন্স ল্যাবরেটরিতে বিগত দুই মাসের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডা: সাইফুল বারি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সাইফুল বারি প্রতিযোগীদের উদ্দেশ্যে বলেন, যেকোন প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য অর্জনের জন্য জব প্রিপারেশন এন্ড ইভালুয়েশনে অংশগ্রহণকারীদের শক্তি ও সাহস যোগাবে। এছাড়াও তিনি শিক্ষার্থীদের বিভিন্ন ধরণের নতুন নতুন তথ্যের সাথে যোগাযোগ রাখার উপর জোড় দিতে বলেন।

বিগত দুই মাসে মূলত বাংলা ও ইংরেজির উপর পরীক্ষা নেয়া হয়েছিল। এইসব প্রতিযোগীতার বাংলায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে হিমেল দত্ত, মুকিতুর রহমান এবং আসাদুজ্জামান শুভ।

আবার ইংরেজিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে হিমেল দত্ত, নাহিদা আকতার এবং আসাদুজ্জামান শুভ।

উল্লেখ্য, ‘জব প্রিপারেশন ইভালুয়েশন’ ডা: সাইফুল বারি, ডা: মাহবুব আলম ও ডা: বাবু কান্তি নাথের পরিচালনায় সিভাসু’র শিক্ষার্থীদের বিভিন্ন চাকুরীর পরীক্ষায় সাফল্য অর্জনের জন্য পরিচালিত হয়। এতে শিক্ষার্থীরা প্রতি শুক্রবার সারারণ জ্ঞান, ইংরেজি, গণিত, বাংলা ইত্যাদি বিষয়ের উপর পরীক্ষা দিয়ে থাকেন।


এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

career, Competition, Challenges, Job, Interview