সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

mtb-scholarship-2014.jpg

জেএসসি, এসএসসি ও এইচএসসি পাশদের জন্য এমবিএল’র বৃত্তি

এককালীন প্রদেয় ১ বছরব্যাপী এই বৃত্তির আওতায় জেএসসি পাশ শিক্ষার্থীরা মাসিক ৭৫০, এসএসসি পাশ মাসিক ১০০০ ও এইচএসসি পাশ শিক্ষার্থীরা মাসিক ১৫০০ টাকা করে বৃত্তি পাবে।

সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড (এমবিএল) বিগত বছরের ন্যায় দেশব্যাপী 'শিক্ষাবৃত্তি প্রোগ্রাম' শুরু করতে যাচ্ছে। প্রোগ্রামটির নাম হচ্ছে মার্কেন্টাইল ব্যাংক আব্দুল জলিল শিক্ষাবৃত্তি ২০১৪। এর আওতায় ২০১৪ সালের জেএসসি, এসএসসি বা এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের কাছ থেকে আবেদন পত্র চেয়েছে ব্যাংকটি। সুতরাং শিক্ষার্থী বন্ধুরা দেরী না করে আজই আবেদন করতে পার।

এককালীন প্রদেয় ১ বছরব্যাপী এই বৃত্তির আওতায় জেএসসি পাশ শিক্ষার্থীরা মাসিক ৭৫০, এসএসসি পাশ মাসিক ১০০০ ও এইচএসসি পাশ শিক্ষার্থীরা মাসিক ১৫০০ টাকা করে বৃত্তি পাবে।

আবেদনের যোগ্যতা:

  • আবেদনকারী শিক্ষার্থীর পরিবারের বাৎসরিক আয় ৭০,০০০ টাকার নিচে হতে হবে।
  • শিক্ষার্থীর ন্যূনতম সিজিপিএ ৪.৫০ হতে হবে।
  • অন্য কোন বেসরকারি উৎস থেকে বৃত্তি পেলে আবেদন করার দরকার নাই।

আবেদনপত্র প্রাপ্তির স্থান:

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর যে কোন শাখা অথবা ব্যাংকের ওয়েবসাইট www.mblbd.com এ পাওয়া যাবে।

আবেদনপত্র জমার তারিখ ও স্থান: আবেদনপত্র আগামী ১৬ আগস্ট, ২০১৫ তারিখের মধ্যে নিকটস্থ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর শাখা অথবা মার্কেন্টাইল ব্যাংক এর প্রধান কার্যালয়, সিএসআর ডেস্ক (৯ম তলা), ৬১ দিলকুশা বা/এ, ঢাকা-১০০০ এই ঠিকানায় ডাকযোগে পাঠানো যাবে।


এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

mtb, scholarship, 2014, JSC, SSC, HSC, education, Bangladesh, student, CSR