সংস্করণ: ২.০১

স্বত্ত্ব ২০১৪ - ২০১৭ কালার টকিঙ লিমিটেড

teletalk-agami-gpa5.jpg

শিক্ষার্থীদের জন্য দারুণ সুযোগ! টেলিটক সিমের জন্য রেজিস্ট্রেশনের নিয়ম

টেলিটক বিভিন্ন ধরনের সেবা প্রদান করে থাকে। তাছাড়া এসএসসি ও এইচএসসি পাশ শিক্ষার্থীদের জন্য এটি খুবই জরুরী কেননা ভর্তি পরীক্ষা, চাকুরীর আবেদন, পরীক্ষার ফলাফলসহ বিভিন্ন ক্ষেত্রে টেলিটক সিম ব্যবহার করতে হয়।

টেলিটক বাংলাদেশের একমাত্র সরকারি মোবাইল সিম অপারেটর। এটি ২০০৫ সাল থেকে বিপণন শুরু করেছে।

প্রতিবছর মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে সিম কার্ড সরবরাহ করছে টেলিটক। তারই ধারাবাহিকতায় এরছরও আগামী সিম বিতরণ করবে তারা। এজন্য ইতোমধ্যে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত।

টেলিটক বিভিন্ন ধরনের সেবা প্রদান করে থাকে। তাছাড়া এসএসসি ও এইচএসসি পাশ শিক্ষার্থীদের জন্য এটি খুবই জরুরী কেননা ভর্তি পরীক্ষা, চাকুরীর আবেদন, পরীক্ষার ফলাফলসহ বিভিন্ন ক্ষেত্রে টেলিটক সিম ব্যবহার করতে হয়। সুতরাং বিনামূল্যে সিম পেলে মন্দ কি?

যারা পাবেন:
  • ২০১৫ সালে এসএসসিতে জিপিএ ৫.০০ প্রাপ্তরা পাচ্ছেন।
  • ২০০৪-১৪ সালে এসএসসি পাশ কিন্তু এখনও আগামী সিম পায়নি তারাও পাচ্ছেন।
আবেদনের নিয়ম:
  • টেলিটকের কাস্টমার কেয়ার থেকে সহজেই রেজিস্ট্রেশনের মাধ্যমে আবেদন করা যায়।
  • অনলাইনের মাধ্যমে ঘরে বসেই আবেদন করতে চাইলে http://agami.teletalk.com.bd/ লিংকটিতে যান। বিস্তারিত তথ্য দিয়ে সাবমিট করুন।
  • লিংকটি পূরণের সময় আগামী এসএমএস রেজিস্ট্রেশন নাম্বার দিতে হবে। নাম্বারটি পেতে যেকোন টেলিটক সিমের  মাধ্যমে GPA5   sscBoard   sscRoll   sscExamYear   teltalkcontactNo লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।
উদাহরণ:
GPA5 Dha 123467 2015 01551****** লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হয়। উদাহরণটি ঢাকা শিক্ষাবোর্ডের জন্য।

বিস্তারিত জানতে ভিজিট করুন: teletalk.com.bd

এখানে প্রকাশিত প্রতিটি লেখার স্বত্ত্ব ও দায় লেখক কর্তৃক সংরক্ষিত। আমাদের সম্পাদনা পরিষদ প্রতিনিয়ত চেষ্টা করে এখানে যেন নির্ভুল, মৌলিক এবং গ্রহণযোগ্য বিষয়াদি প্রকাশিত হয়। তারপরও সার্বিক চর্চার উন্নয়নে আপনাদের সহযোগীতা একান্ত কাম্য। যদি কোনো নকল লেখা দেখে থাকেন অথবা কোনো বিষয় আপনার কাছে অগ্রহণযোগ্য মনে হয়ে থাকে, অনুগ্রহ করে আমাদের কাছে বিস্তারিত লিখুন।

Teletalk, Agami, Free, sim, SSC, HSC, gpa, 5, student, Bangladesh, Mobile